শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
গণতান্ত্রিক আকাঙ্ক্ষাকে বাস্তবায়নে বিশ্ব সম্প্রদায়ের সমর্থন চেয়েছেন ড. ইউনূস ধান ক্ষেত থেকে অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার জমি নিয়ে বিরোধ; দুই গ্রুপের সংঘর্ষে এক যুবক নিহত দোকান বাকীর টাকা আদায়কে কেন্দ্র করে সংঘর্ষ : বৃদ্ধ নিহত হবিগঞ্জে হত্যা মামলা, আ.লীগ সভাপতিসহ ২শ জন আসামি গ্র্যান্ড সুলতান রিসোর্টে শামীম ওসমান লুকিয়ে থাকার গুঞ্জন, তাল্লাশি শেষে যা বলছে পুলিশ নগদ দুই লাখ টাকার বেশি তোলা যাবে না এ সপ্তাহে সার্বিক নিরাপত্তার জন্য সারাদেশের সেনাবাহিনীর সঙ্গে যোগাযোগের নম্বর গণভবনের মাছ-হাঁসও নিয়ে গেল জনতা, বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুর গণআন্দোলনে শেখ হাসিনার পতন, ছাড়লেন দেশ

মাধবপুরে ৪শত বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২

মাধবপুর (হবিগঞ্জ) প্রিতিনিধি : মাধবপুরে ৪শত বোতল ফেনসিডিল, একটি প্রাইভেট কারসহ মো. শরীফ মিয়া (৩৩) ও আবু বক্কর সিদ্দিক (২৫) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানান, আজ রবিবার সকালে গোপন সূত্রে খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশ পরিদর্শক গোলাম মোস্তাফার নেতৃত্বে এস আই রাকিবুল হাসান সহ পুলিশ তেলিয়াপাড়া রেলষ্টেশনে একটি প্রাইভেট কারের গতি রোধ করে তাল্লাশি চালিয়ে ৪শত বোতল ফেনসিডিল ও প্রাইভেটকার সহ তাদের গ্রেফতার করা হয়।

ধৃতরা হল নরসিংদী থানার ২৫৩ সাটিরপাড়া এলাকার আলী হোসেন মিয়ার ছেলে শরীফ মিয়া ও একই থানার আব্দুল মোতালেবের ছেলে আবু বক্কর সিদ্দিক ।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) গোলাম দস্তগীর আহমেদ এর সত্যতা নিশ্চিত করে বলেন। এ ব্যাপারে মাধবপুর থানায় মাদকদ্রব নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।

দয়া করে নিউজটি শেয়ার করুন

ওয়েবসাইটের কোন কনটেন্ট অনুমতি ব্যতিত কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।
Design & Developed BY ThemesBazar.Com